পটিয়া পৌর মেয়রের পিতা কবির আহমদ সওদাগরের ইন্তেকাল

সনজয় সেন.পটিয়া সংবাদাতা: পটিয়া পৌরসভার মেয়র ও পৌরসভা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক হারুনুর রশিদের পিতা প্রতিষ্ঠিত ব্যবসায়ী ও দানবীর আলহাজ্ব কবির আহমদ সওদাগর বুধবার সকাল সোয়া ৭টায় নগরীর একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নেলিল্লাহি…রাজিউন)।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯০ বছর। তিনি ৫ পুত্র ও দুই কন্যা সন্তানসহ অসংখ্যগুণগ্রাহী রেখে গেছেন। আগামীকাল বৃহস্পতিবার সকাল ১০টায় পটিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে প্রথম জানাযা ও নিজ বাড়ি পটিয়া পৌর সদরের ৪নং ওয়ার্ডের শেয়ানপাড়া মসজিদে সকাল ১১টায় দ্বিতীয় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

কবির আহমদ সওদাগর দীর্ঘদিন এলাকায় সমাজসেবামূলক কাজসহ নিজের অর্থে একাধিক শিক্ষা প্রতিষ্ঠান, মাদ্রাসা, মসজিদ নির্মাণ করেছেন। তাঁর মৃত্যুতে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ.জ.ম. নাছির, দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি মোছলেম উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক মফিজুর রহমান, পটিয়ার সাংসদ সামশুল হক চৌধুরী, সাবেক এমপি চেমন আরা তৈয়ব, জেলা আওয়ামী লীগ নেতা মোতাহেরুল ইসলাম চৌধূরী, আবুল কালাম আজাদ, মুক্তিযোদ্ধা শামসুদ্দিন আহমদ, বিজিএমইএ নেতা নাসির উদ্দিন, যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক বদিউল আলম, দক্ষিণ জেলা যুবলীগ সভাপতি আ.ম.ম. টিপু সুলতান চৌধুরী, পটিয়া পৌরসভা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আলমগীর আলম, ইন্দ্রপুল লবণ মিল মালিক সমিতির সাধারন সম্পাদক ফজলুল হক আল্লাই, পৌর কাউন্সিলর গোফরান রানা, কামাল উদ্দিন বেলালসহ দলীয় নেতৃবৃন্দ শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: