রাজধানীর ‍উত্তরায় জেএসডি সভাপতি আ.স.ম রবের বাসায় নেতাদের বৈঠক, পুলিশী তৎপরতা ছিল নজরকাড়া

ঢাকা বুরো : বীর মুক্তিযোদ্ধা ও জাতীয় সমাজতান্ত্রিক দল (জেএসডি) প্রধান আ,স,ম আব্দুর রবের উত্তরার বাসায় একটি রাজনৈতিক বৈঠকে অংশ নিয়েছে বেশ কয়েকজন নেতা। আইন শৃঙ্খলা বাহিনীর অতি তৎপরতায় তড়িঘড়ি করে নেতার বৈঠক শেষ করে যে যার মতো করে সটকে পড়েছেন বলে জানা গেছে।

আসম রব এর বাসায় অনুষ্ঠিত এ বৈঠকে তিনি ছাড়াও সাবেক রাষ্ট্রপতি ও বিকল্পধারা বাংলাদেশের সভাপতি ডা. একিউএম বদরুদ্দোজা চৌধুরী, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, বাসদের সাধারণ সম্পাদক কমরেড খালেকুজ্জামান, ওয়ার্কার্স পার্টির একাংশের নেতা সাইফুল হক, গণফোরামের প্রেসিডিয়াম সদস্য এ্যাডভোকেট সুব্রত চৌধুরী ও বিকল্পধারা বাংলাদেশের যুগ্ম মহাসচিব মাহী বি চৌধুরী অংশ নিয়েছেন।

পুলিশ সূত্রে জানা গেছে, রাত ৮টার দিকে ৪ নম্বর সেক্টরের ৩ নম্বর রোডের ১৪ নম্বর বাড়িতে গিয়ে ওই ডিনার পার্টি বন্ধ করার নির্দেশ দেয়। কেন তারা সেখানে মিলিত হয়েছেন তা পুলিশের পক্ষ থেকে জিজ্ঞাসা করা হয়। তখন তারা জানান, তারা ঈদ উপলক্ষে সেখানে উপস্থিত হয়েছেন। তখন পুলিশ তাদের সবাইকে সেখান থেকে চলে যেতে বলেন।

এদিকে  এই মিলন মেলায় আইন- শৃংক্ষলা বাহিনীর উপস্হিতি রাজনৈতিকদের ভয় দেখানো বলে অনেকেই মনে করছেনভ তবে ওই বৈঠকে উপস্হিত নেতাদের কেউ এ বিষয়ে কথা বলতে রাজি হননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: