উখিয়ায় ইয়াবাসহ ২পাচারকারী আটক, ট্রাক জব্দ

কনক বড়ুয়া, উখিয়া (কক্সবাজার): কক্সবাজার-টেকনাফ সড়কের বালুখালী কাস্টম (উখিয়ার ঘাট) এলাকায় হাইওয়ে পুলিশ তল্লাশি চালিয়ে ৭ কোটি ৬৫ লক্ষ টাকার ইয়বাসহ ২ পাচারকারীকে আটক করেছে।

পাচারকাজে জড়িত ঢাকাগামী একাটি মালবাহী ট্রাক জব্দ করা হয়। হাইওয়ে থানা পুলিশ সূত্রে জানা গেছে, ১৫ জুলাই শনিবার ভোররাত সাড়ে ৩ টার দিকে গোপন সংবাদ পেয়ে ঢাকাগামী ট্রাকটিতে তল্লাশি চালায় এস আই রাজেশ বড়ুয়ার নেতৃত্বে হাইওয়ে থানা পুলিশের একটিদল।ট্রাকটিতে তল্লাশি চালিয়ে হাইওয়ে পুলিশ ২ লাখ ৫৫ হাজার পিস ইয়াবাসহ ট্রাকটি জব্দ করে। এ সময় ২ জন পাচারকারীকে আটক করা হয়।

আটককৃতরা হলেন যশোর জেলা শর্শা উপজেলার বাসিন্দা আব্দুর রশিদের পুত্র মোহাম্মদ মিন্টু আলী (২৭) ও যশোর জেলার শর্শা উপজেলার কালিয়ানি এলাকার মশিউর রহমানের পুত্র দেলোয়ার  হোসেন (২০)।

জব্দকৃত  ট্রাকের  নম্বর -ট-২০-৫১১১। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মুল্য ৭ কোটি ৬৫ লাখ টাকা বলে জানা গেছে।

ইয়াবাসহ ২ পাচারকারী আটক ও ট্রাক জব্দের সত্যতা স্বীকার করে এস আই রাজেশ বড়ুয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে বালুখালী চেকপোস্টের  সামনে ট্রাকটি তল্লাশি চালিয়ে এই বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার করা হয়। সাথে ইয়াবা পাচারের সাথে জড়িত ২ জন পাচারকারীকে আটক করা হয়। ট্রাকটি জব্দ করা হয়েছে। আটবকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে তিনি প্রতিবেদককে জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: