এক ভারতীয় শিক্ষার্থীর হাতে আরেক ভারতীয় শিক্ষার্থী খুন

ডেস্ক:  নগরীতে  আসিফ শেঠ (২৫) নামে এক ভারতীয় তরুণ খুন হয়েছে। রক্তাক্ত আহতবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে অপর ভারতীয় তরুণ উইলসন (২৬) কে।

শুক্রবার (১৩) দিবাগত রাত একটার দিকে নগরীর আকবরশাহ থানার ফয়’সলেকস্থ বিলকিস ম্যানসন নামে একটি ভবনে এ খুনের ঘটনা ঘটেছে।

অাহত নিহত দুই ভারতীয় শিক্ষার্থী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যায় (ইউএসটিসি)র ছাত্র বলে জানা গেছে।

আজ শনিবার ভোর ৪টায় ঘটনাস্থল থেকে আকবর শাহ থানার এস আই জাকির হোসেন ভূঁইয়া এ খবর নিশ্চিত করেছেন। তিনি জানান, ইউএসটিসির কাছেই ফয়’স লেক আব্দুল হামিদ সড়কের “বিলকিস ম্যানসন” নামে ভবনের একটি কক্ষে ভাড়ায় থাকতো ভারতীয় দুই শিক্ষার্থী। শুক্রবার রাতে তারা রুমে বসে দরজা বন্ধ করে মদ পান করে। পরে দুজন মাতালবস্থায় মারামারি করে এবং ধারালো অস্ত্র দিয়ে একে অপরকে আঘাত করে।

তাদের শোর চিৎকারে ভবনের অন্যান্য বাসিন্দারা ছুটে গিয়ে ভীতর থেকে দরজা বন্ধ পেয়ে পুলিশে খবর দেয় এবং দরজা ভেঙ্গে কক্ষে প্রবেশ করে রক্তাক্ত আসিফ শেঠকে মৃতুবস্থায় মেঝেতে পড়ে থাকতে দেখে। এছাড়া উইলসনকে রশির সাথে ঝুলন্তবস্থায় উদ্ধার করে।

পরে পুলিশ ঘটনাস্থলে পৌছে দুই তরুণকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা অসিফকে মৃত ঘোষণা করেন বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

নিহত আসিফের শরীরের ধারালো অস্ত্রের আঘাত রয়েছে বলে জানান এসআই জাকির হোসেন। নিহত আহত দুজনই ভারতের মনিপুর এলাকার বাসিন্দা এবং ইউএসটিসির এমবিএ’র ছাত্র বলে জানাগেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: