তীব্র সমালোচনার মুখে মেয়র আনিসুল হকের দুঃখ প্রকাশ

বাড়ি বাড়ি গিয়ে মশা মারা সম্ভব নয়’ বলে নগরবাসীর তীব্র সমালোচনার মুখে বক্তব্যের জন্য দুঃখ প্রকাশ করেছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আনিসুল হক।

শনিবার গুলশান-২ নম্বরে ডিএনসিসি কার্যালয়ের সামনে মশক নিয়ন্ত্রণে সচেতনতামূলক র‍্যালির শুরুতে শুক্রবারের বক্তব্যের ব্যাখ্যা দিয়ে সাংবাদিকদের সামনে তিনি এ দুঃখ প্রকাশ করেন।

এসময় আনিসুল হক বলেন, “গতকাল একজন সাংবাদিক বন্ধু একটি প্রশ্ন করেছিলেন, আমরা মশারি নিয়ে সচেতনতা তৈরি করছি কি না? আমি আমাদের সচেতনতামূলক পোস্টারে মশারির ছবি দেখিয়ে ওই কথা বলেছিলাম। কিন্তু যেভাবে বলেছি, তা ঠিকভাবে বলতে পারিনি- হতে পারে।”

মেয়র বলেন, “আমরা বলতে চেয়েছি যে, বাড়ির ভেতরে ঢোকার অধিকার আমাদের সেভাবে নেই। আমার বক্তব্যের জন্য কেউ যদি কষ্ট পেয়ে থাকেন, আমরা তার জন্য দুঃখিত। আমরা আমাদের সর্বাত্মক শক্তি দিয়ে আবার নেমেছি। আমরা অনেক চেষ্টা করছি।”

চিকুনগুনিয়া প্রতিরোধে এলাকাভিত্তিক বড় করে কাজ শুরু হয়েছে জানিয়ে আনিসুল হক আরও বলেন, “এখন আমরা যেভাবে পরিকল্পনা করছি, তাতে আজ গুলশান এলাকায়, পরে মোহাম্মদপুর এলাকায়- এভাবে একেক দিন একেক এলাকায় আমরা ছড়িয়ে পড়ব। যেভাবেই হোক চিকুনগুনিয়া আমরা আর বাড়তে দেব না। আমরা এর বিরুদ্ধে সর্বাত্মক যুদ্ধ ঘোষণা করছি।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: