ভারতীয় শিক্ষার্থী খুন: ৫ জনকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ

ডেস্ক:  নগরীতে  ভারতীয় শিক্ষার্থী খুনের ঘটনায় ৫ সহপার্টিকে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে পুলিশ।

আজ শনিবার দুপুরে খুলশী থানা পুলিশ ইউএসটি এলাকা থেকে তাদের থানায় নিয়ে যায় বলে পুলিশ জানায়। যে ৫ জন শিক্ষার্থীকে থানায় নেয়া হয়েছে তারা সবাই ভারতীয় নাগরিক।

বিষয়টি নিশ্চিত করে আকবরশাহ থানার ওসি আলমগীর মাহমুদ জানান, বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ইউএসটিসি) অধ্যায়নত ভারতীয় শিক্ষার্থী আসিফ শেঠ (২৫) খুনের ঘটনায় তথ্য জানার জন্য কয়েকজনকে থানায় ডেকে আনা হয়েছে। তারা নিহত যুবকের সহপার্টি। তবে যে সহপার্টিকে একই রুম থেকে রক্তাক্তবস্থায় উদ্ধার করা হয়েছে ধারণা করা হচ্ছে সেই আসিফ শেঠকে খুন করে আত্মহত্যার চেষ্টা করেছে বলে ধারণা করা হচ্ছে। উইলসন নামে আহত সে শিক্ষার্খী চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে। সুস্থ্য হওয়ার পর তাকে জিজ্ঞাসাবাদ করা হবে।

আকবরশাহ থানার ওসি (তদন্ত) জাকির হোসেন ভূঁইয়া জানান, নিহত শিক্ষার্থীর ৫ সহপাঠিকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তাদের কাছ থেকে কোন তথ্য পাওয়া যায় কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

উল্লেখ্য শুক্রবার (১৩) জুলাই দিবাগত রাত একটার দিকে নগরীর আকবরশাহ থানার ফয়’সলেকস্থ বিলকিস ম্যানসন নামে একটি ভবনে মদ পান রতবস্থায় উইলসন (২৬) ও আসিফ শেঠ (২৫) নামে ভারতীয় দুই যুবককে রক্তাক্তবস্থায় উদ্ধার করে চমেক হাসপাতালে নেয়ার পর ডাক্তাররা আসিফ শেঠকে মৃত ঘোষণা করেন। পুলিশের ধারণা দুইজন মাতালবস্থায় ধারালো অস্ত্রদিয়ে পরস্পরেকে আঘাত করে। এতে একজন মারা যায়। তারা উভয়ে ইউএসটিসির ছাত্র। দুজনের বাড়ী ভারতে মনিপুরে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: