আনোয়ারা অনলাইন প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠিত, সিটিজি সংবাদ পরিবারের অভিনন্দন

প্রেস বিজ্ঞপ্তি: আনোয়ারায় কর্মরত বিভিন্ন অনলাইন পত্রিকার সংবাদকর্মীদের সমন্বয়ে আনোয়ারা অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি পদে সিটিজি সংবাদ.কম এর আনোয়ারা প্রতিনিধি সুমন শাহ এবং সাধারণ সম্পাদক পদে ইমরান এমি (এসএনএন২৪.কম) নির্বাচিত করা হয়েছেন।

কমিটির অন্যান্য কর্মকর্তারা হলো সহ-সভাপতি ডি.এইচ মনসুর (ক্রাইমফোকাস২৪.কম), যুগ্ম সাধারণ সম্পাদক হাসান জাহাঙ্গীর (সিটিজি লাইভ নিউজ২৪.কম), সাংগঠনিক সম্পাদক আক্কাস উদ্দীন (নয়াবাংলা.কম), প্রচার সম্পাদক সাইফুল ইসলাম (প্রিয় আনোয়ারা), অর্থ সম্পাদক মোজাম্মেল হিমালয় (সিটিজি বাংলা২৪.কম), দপ্তর সম্পাদক কোরবান আলী টিটু (প্রতিদিনের বাংলাদেশ২৪.কম), নির্বাহী সদস্য নুরুল আনোয়ার ইমরান, ইমরান বিন ইসলাম (সিটিজি টাইমস.কম), সদস্য অনুতোষ দত্ত বাবু (পরিস্থিতি.কম)।

এদিকে উদীয়মান সংবাদকর্মী সুমন শাহকে সর্বসম্মতিক্রমে আনোয়ারা অনলাইন প্রেসক্লবের সভাপতি নির্বাচিত করায় অত্র সংগঠনের সকল সদস্যদের প্রতি কৃতজ্ঞতা ও অভিনন্দন জানিয়েছেন সিটিজি সংবাদ.কম পরিবার।

এক অভিনন্দন বার্তায় বলা হয়, এ প্রজন্মের সংবাদ মাধ্যম অনলাইন পত্রিকা ইতোমধ্যে মানুষের আস্থা ও বিশ্বাসের ঠিকানায় পরিণত হয়েছে। তরুণ, সম্ভাবনাময় ও প্রতিশ্রুতিশীল সংবাদ কর্মীদের নিরলস প্রচেষ্টায় মুহুর্তের মধ্যেই প্রয়োজনীয় সংবাদ পাঠক সম্মুখে উপস্থাপনে এ মাধ্যমের বিকল্প নেই। আনোয়ারার মতো শিল্পসমৃদ্ধ অঞ্চলে এ গণমাধ্যম অতীব সময়োপযোগী ভুমিকা রাখবেন বলে দৃঢ় আশাবাদ ব্যক্ত করা হয়।

অভিনন্দন বার্তায় আরো বলা হয়, সুমন শাহ ও তার অন্যান্য সহযোগী নেতৃবৃন্দের গতিশীল নেতৃত্বে আনোয়ারা অনলাইন প্রেস ক্লাব সারা দেশের অনলাইন গণমাধ্যমকর্মীদের জন্য একটি মডেল হিসেবে পরিগণিত হবে বলে প্রত্যয় ব্যক্ত করা হয়। দায়িত্বপ্রাপ্ত সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করে সৎ ও নিরপেক্ষ এবং বস্তুুনিষ্ঠ সাংবাদিকতায় মনোযোগী হওয়ার জন্য সকলের প্রতি আহবান জানানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: