মিরসরাইয়ে মহাসড়কে ত্রিমুখী সংঘর্ষে নিহত ৪, আহত ১০

এম আনোয়ার হোসেন.মিরসরাই: মিরসরাইয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ত্রিমুখী সংঘর্ষে ৪ জন নিহত ও ১০ জন আহত হয়েছে।

রবিবার (১৬ জুলাই) দুপুর দেড়টার সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সুফিয়া রোড় মিনি ট্রাক, মালবোঝাই ট্রাক ও লেগুনার ত্রিমুখী সংঘর্ষে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো উপজেলার ১১ নম্বর মঘাদিয়া ইউনিয়নের পূর্ব মলিয়াইশ গজারিয়া গ্রামের অমূল্য মজুমদারের স্ত্রী মলিনা মজুমদার (৪৫), ৭ নম্বর কাটাছড়া ইউনিয়নের তেতৈয়া গ্রামের মৃত ললিত মোহন দেবনাথের পুত্র প্রদীপ দেবনাথ (৪৮), ৬ নম্বর ইছাখালী ইউনিয়নের লুদ্দাখালী গ্রামের মোজাফ্ফর ভূঁইয়া বাড়ির আলমগীর হোসেন সুমন (৩৫) ও কাটাছড়া ইউনিয়নের মৃত আবদুল খালেকের পুত্র মফিজুল ইসলাম (৬০)। তাদেও মধ্যে ৩ জন ঘটনাস্থলে ও একজন হাসপাতালে মারা যান। নিহতরা সবাই লেগুনার যাত্রী।

দুর্ঘটনায় আহতরা হলো মোস্তফা, অনিমা, সিফাত হোসেন, অজয়, রুজিনা আক্তার, শাহ আলম, কহিনুর বেগম, সাহেদ মিয়া, কানন বালা, সুজন চন্দ্র নাথ। আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মস্তাননগর হাসপাতাল, মিঠাছরা জেনারেল হাসপাতাল ও মাতৃকা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। মিরসরাই, সীতাকুন্ড ও আগ্রাবাদ ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের কর্মী, মিরসরাই থানা পুলিশও জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশ, স্থানীয় এলাকাবাসী নিহত এবং আহতদের উদ্ধার করে। আহতদের মধ্যে মোস্তফা নামে একজনের অবস্থা আশংকাজনক তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) প্রেরণ করা হয়।

জানা যায়, রবিবার দুুপুরে ইউনিলিভারের পণ্যবাহী একটি মিনি পিকআপ দাঁড়ানো অবস্থায় ছিল। এসময় ঢাকাগামী ভুট্টাবোঝাই একটি ট্রাক (নম্বর-চট্ট মেট্টো ট-১১-৬৭০৫) পেছন দিক থেকে ধাক্কা দেয় এসময় নিয়ন্ত্রণ হারিয়ে বড়দারোগারহাট-বারইয়ারহাটগামী লেগুনা (নম্বর-চট্ট মেট্টো ছ ১১-২৬০০) নিয়ন্ত্রণ হারিয়ে পেছন দিক দিয়ে ধাক্কা দেয় এবং নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক ও লেগুনা মহাসড়কের পাশের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে লেগুনার ৩ যাত্রী নিহত হয় এবং ১০ জন আহত হয়।

জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ শফিকুল ইসলাম জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সুফিয়া রোড় এলাকায় রবিবার দুপুরে বড়দারোগাহাট থেকে বারইয়ারহাটগামী যাত্রীবাহী লেগুনাকে পিছন দিক থেকে ভুট্টা বোঝাই একটি ট্রাক ধাক্কা দিলে লেগুনা ও ট্রাক উল্টে মহাসড়কের পাশের খাদে পড়ে যায়।

এসময় ঘটনাস্থলে লেগুনার ৩ যাত্রী নিহত হয়। পরে মাতৃকা হাসপাতালে আরেকজন মারা যায়। দুর্ঘটনা কবলিত ট্রাক ও লেগুনা উদ্ধার করে পুলিশ ফাঁড়িতে নেয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: