লামায় গৃহবধূকে কুপিয়ে আহত, অভিযুক্ত যুবক আটক

নিজস্ব সংবাদদাতা, লামা, বান্দরবান : কু-প্রস্তাবে রাজি না হওয়ায় বান্দরবান জেলার লামা উপজেলার রুপসীপাড়ায় এক গৃহবধূকে কোদাল দিয়ে কুপিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে।

শনিবার গভীর রাতে রুপসীপাড়া ইউনিয়নের মুরুংঝিরিতে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা অভিযুক্ত সাচি মং মার্মা(৩৭)কে আটক করে পুলিশে সোপর্দ করেছেন। আহত জোসনা বেগম মুরুংঝিরির বাসিন্দা রুহুল আমিনের স্ত্রী দুই সন্তানের জননী।

স্থানীয়ভাবে জানাযায়, জোসনা বেগমের স্বামী রুহুল আমিন পেশায় একজন দিনমজুর হেতু চট্টগ্রাম শহরে অবস্থান করছে। স্বামীর অনপুস্থিতিতে শনিবার গভীর রাতে অংহ্লাপাড়ার বাসিন্দা পাইচ মং মার্মার ছেলে সাচি মং মার্মা ঘরে ডুকে তাকে কুপ্রস্তাব দেন। এতে রাজি না হওয়ায় জোসনা বেগমকে কোদাল দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে সাচি মং মার্মা। ঘটনা টের পেয়ে স্থানীয়রা লম্পট যুবককে আটক করে ইউপি চেয়ারম্যান-এর কার্যালয়ে সোপর্দ করে এবং আহত গৃহবধুকে রবিবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার শফিউর রহমান মজুমদার বলেন, গৃহবধূ জোসনা বেগমের মাথা, চেহারাসহ সারা শরীরে আঘাতের দাগ রয়েছে।

ইউপি চেয়ারম্যান সাছিংপ্রু জানান, বিষয়টি জানার পরপরেই তিনি ঘটনাস্থলে গিয়ে আহত নারীকে স্বাস্থ্য কেন্দ্রে পাটিয়ে দিয়ে ধৃত সাচিমং মার্মাকে থানায় সোপর্দ করাই।

এ বিষয়ে লামা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনোয়ার হোসেন বলেন, এ ঘটনায় অভিযুক্ত সাচি মং মার্মকে আটক করা হয়েছে। বিষয়টি স্থানীয়ভাবে মিমাংসার জন্য রুপসীপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ছাচিংপ্রু মার্মা দায়িত্ব নেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: