বনপা চট্টগ্রাম জেলার নতুন কমিটি : ইয়াকুব সভাপতি, কামরুল সেক্রেটারী

প্রেস বিজ্ঞপ্তি: বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন বনপা চট্টগ্রাম জেলার নতুন কমিটি গঠিত হয়েছে।

২৮জুলাই শুক্রবার নগরীর একটি হোটেলে বনপা কেন্দ্রীয় কমিটির চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আবু তাহের এর সভাপতিত্বে এবং কেন্দ্রীয় কমিটির য্গ্মু-সম্পাদক শাহাদাৎ হোসেন আশরাফ ও সমাজ কল্যাণ সম্পাদক ফখরুল ইসলাম পরাগ এর যৌথ সঞ্চালনায় এ নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় বিগত দিনের কর্মকান্ডে উপর বিশদ আলোচনা করে বিভিন্ন বক্তা বক্তব্য রাখেন। সভায় বিগত সভার কার্য বিবরণী তুলে ধরা হয় এবং তা সকলের মতামতের ভিত্তিতে গৃহীত হয়। বক্তারা, বনপা কেন্দ্রীয় সভাপতি শামসুল আলম স্বপনের নামে দায়েরকৃত ৫৭ধারার মামলার বিরুদ্ধে নিন্দা প্রস্তাব গৃহীত হয় এবং সোনালী নিউজ২৪.কম এর সাংবাদিক বদরুল হাসান টিটুর সহধর্মিনীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করা হয়।

পরে সভার শেষ পর্বে সকলের সর্বসম্মত সিন্ধান্তে নতুন কমিটি গঠিত হয়। নব গঠিত কমিটিতে চিটাগাং ডেইলী.কম এর সম্পাদক মোঃ ইয়াকুব সভাপতি ও নিউজ গার্ডেন২৪.কম এর সম্পাদক কামরুল হুদা সেক্রেটারী এবং ফোকাস বাংলা নিউজ.কম প্রকাশক হামিদুর রহমান সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন।

কমিটির অন্যান্য নেতৃবৃন্দরা হলেন, সিনিয়র সহ-সভাপতি সোলায়মান মেহেদী হাসান(সিটিজি বাংলা২৪.কম), সহ-সভাপতি এম.মিলাদ উদ্দিন মুন্না (দূর্নীতি দমন২৪.কম), বাবলু দাশ (সিটিজি লাইভ নিউজ২৪.কম), সিনিয়র যুগ্ম-সম্পাদক মামুনুর রশিদ মামুন(সিটিজি সংবাদ২৪.কম), যুগ্ম-সম্পাদক নিজাম উদ্দিন সোহান (চট্টগ্রাম সময়.কম), দপ্তর সম্পাদক মিজানুর রহমান ( টাইমস অব বাংলাদেশ.কম) সদস্য যথাক্রমে আবু তাহের (সিটিজি সংবাদ.কম) শাহাদাৎ হোসেন আশরাফ (সোনালী নিউজ২৪.কম), ফখরুল ইসলাম পরাগ (বিডি সময়২৪.কম), রেজাউল করিম (চট্টগ্রাম বিজনেস নিউজ.কম), শামসুদ্দিন চৌধূরী (মেঘনা নিউজ.কম), শাহজাহান সাজু (বাংলা নিউজ৭১.নেট), কামরুজ্জামান (সিএনএন বাংলাদেশ.কম), এম.আর.আমিন (সিটিজি কন্ঠ.কম),বাবলু বড়ূয়া (ক্রামই ফোকাস২৪.কম), জিয়াউদ্দিন কাদের (নিউজ একাত্তর.কম), মোঃ ইয়াসির আরাফাত (দেশবার্তা২৪.কম)।

এদিকে এক বার্তায় নব নির্বাচিত কমিটির নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়েছেন বনপা কেন্দ্রীয় কমিটির সভাপতি শামসুল আলম স্বপন, সেক্রেটারী ইঞ্জিনিয়ার রুকমুনুরজামান রনি।

অভিনন্দন বার্তায় নেতৃবৃন্দ বলেন, যথাযথ নিয়ম ও সাংগঠনিক রীতি নীতি অনুসরণ করে গঠিত এ কমিটি চট্টগ্রামে অনলাইন আন্দোলনকে বেগমান করতে ভুমিকা রাখবে। তাঁদের গতিশীল নেতৃত্বে চট্টগ্রামে বনপা একটি শক্তিশালী অবস্থান সৃষ্টি করতে পারবে বলে তারা আশাবাদ ব্যক্ত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: