ইংল্যান্ডে আমাদের উপর হামলার চেষ্টা হয়নি

ক্রীড়া ডেস্ক:  বাংলাদেশের ক্রিকেট তারকা তামিম ইকবাল জানিয়েছেন, ইংল্যান্ডে তার পরিবারের উপর কোন ধরনের হামলা হয়নি।

ইংল্যান্ডের এসেক্স কাউন্টির হয়ে একটি ম্যাচ খেলার পরেই মঙ্গলবার আকস্মিকভাবে বাংলাদেশে ফিরে আসার ঘোষণা দেন তামিম ইকবাল।

এরপর বাংলাদেশের অন্যতম প্রধান দুটি জাতীয় দৈনিকে খবর ছাপা হয়েছে যে তামিম ইকবাল এবং তার পরিবারের উপর ইংল্যান্ডে হামলার চেষ্টা হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক বাংলাদেশ ক্রিকেট বোর্ডের এক পরিচালককে উদ্ধৃত করে একটি পত্রিকা লিখেছে, ” ইংল্যান্ডে অবস্থানকালে তামিম ইকবাল তার স্ত্রী ও সন্তানসহ রাতের খাবার খেতে বের হলে কিছু দুর্বৃত্ত তাদের ধাওয়া করে এবং অ্যাসিড ছুঁড়ে মারার চেষ্টা করে।”

সে পরিচালকের বরাত দিয়ে পত্রিকায় আরো বলা হয়েছে ” বিসিবির দায়িত্বশীল এ কর্মকর্তার ধারণা তামিমের স্ত্রী মাথায় হিজাব পরার কারণে তাঁদের টার্গেট করা হয়েছে।”

আজ তামিম ইকবাল তার ফেসবুক পেজে লিখেছেন, ইংল্যান্ডে এ ধরনের কোন ঘটনা ঘটেনি। ব্যক্তিগত কারণে সফর সংক্ষিপ্ত করে দেশে ফিরে এসেছেন বলে জানিয়েছেন তামিম ইকবাল।

ফেসবুক বিবৃতিতে তিনি বলেন, ” কিছু মিডিয়া রিপোর্ট করেছে যে আমরা ঘৃণা জনিত অপরাধের লক্ষ্যবস্তু হয়েছিলাম। এটা সত্য নয়। ক্রিকেট খেলার জন্য ইংল্যান্ড আমার পছন্দের জায়গাগুলোর মধ্যে অন্যতম এবং এসেক্সে খেলা গৌরবজনক। যদিও আমাকে আগেই ফিরে আসতে হয়েছে।”

তাকে নিয়ে ভক্ত এবং শুভানুধ্যায়ীরা যে উদ্বেগ দেখিয়েছেন সেজন্য তামিম ইকবাল তাদের ধন্যবাদ জানান।

সামনের ম্যাচগুলো খেলার ব্যাপারে আবারো ইংল্যান্ডে ফিরে যাবার আশা প্রকাশ করেন বাংলাদেশের এ তারকা ব্যাটসম্যান।

এসেক্সের হয়ে নয়টি ম্যাচ খেলার জন্য গত ৭ই জুন ইংল্যান্ড গিয়েছিলেন তামিম ইকবাল। কিন্তু একটি ম্যাচ খেলার পর আকস্মিকভাবে দেশে ফিরে আসার ঘোষণা দেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: